বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাচ্চাদের রাস্তায় নামানোয় ক্ষুব্ধ এমপি ছুড়ে ফেললেন প্রধানশিক্ষকের দেওয়া মালা

 

প্রাইমারি স্কুলের বাচ্চারা লেখাপড়া করবে, কোনো নেতা আসলে বাচ্চাদের রাস্তায় নামাবেন না। আমি এটা পছন্দ করি না!’ এমন মন্তব্য বরগুনা-১ আসনের নবনির্বাচিত সাংসদ গোলাম সরোয়ার টুকু। জেলার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া বাজারে এ ঘটনা ঘটে। ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলে দ্রুতই তা ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে সাধারণ মানুষ সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু্‌ুৃ্র ভূয়সী প্রশংসা করে অভিনন্দন জানিয়েছেন।

স্থানীয় বাসিন্দা ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলছেন, ১৬ জানুয়ারি মঙ্গলবার দুপুরে আমতলী উপজেলাবাসীর আয়োজিত গণসংবর্ধনা শেষে সাংসদ গোলাম সরোয়ার টুকু  আড়পাঙ্গাশিয়া বাজারের মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। এ মুহূর্তে আড়পাঙ্গাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার আসমার নেতৃত্বে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা এমপিকে ফুলেল শুভেচ্ছা জানাতে আসে। এ সময় গোলাম সরোয়ার টুকু প্রাথমিকের শিশুদের দেখেই ক্ষুব্ধ হন।

ভিডিওতে দেখা যায়, প্রধান শিক্ষকের দেওয়া ফুলের মালা গলা থেকে ছুড়ে ফেলছেন সংসদ সদস্য টুকু এবং শিক্ষককে উদ্দেশ্য করে তিনি বলছেন, ‘প্রাইমারি স্কুলের বাচ্চারা লেখাপড়া করবে, কেন তাদের আপনি রাস্তায় নামিয়ে আনলেন? কোনো নেতা আসলে বাচ্চাদের রাস্তায় আনবেন না, আমি এটা পছন্দ করি না! আগে যেমন চলেছে, এখন আর তেমন চলবে না।’ 

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে বিভিন্নজন শেয়ার করছেন এবং সাধুবাদ জানাচ্ছেন।

এ বিষয়ে সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু বলেন, ‘শিশুরা হলো আগামী দিনের কান্ডারি। এরা লেখাপড়া করে মানুষ হবে, এই বয়সে তাদের কেন রাস্তায় নামিয়ে নেতাদের সংবর্ধনা দেয়ার নামে দাঁড় করিয়ে রাখতে হবে। এটা কোনো দিন কাম্য হওয়া উচিত নয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

স্বত্ব © 2024 বিডি পোস্ট ৭১