শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রবেশ মূল্যের লেভেলে লটারি বিক্রি তালতলীতে ১জনের জরিমানা।

তালতলী প্রতিনিধিঃ হাইরাজ মাঝি

বরগুনার বাণিজ্য মেলার প্রবেশ টিকেটের লটারি অবৈধভাবে বিক্রির অভিযোগে বাপ্পি নামে এক লটারি বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার তালতলী বাজারের বিভিন্ন সড়ক থেকে। প্রবেশ টিকেটের লটারির টিকেট বিক্রেতা বাপ্পি শেখ মাগুরা সদর উপজেলার রফিক শেখ এর পুত্র।

জানাগেছে, বরগুনার বিসিক শিল্পনগরীতে চেম্বার অব কমার্সের উদ্যোগে চলছে শিল্প ও বাণিজ্য মেলা। মেলায় দর্শনার্থীদের প্রবেশের ২০ টাকা মূল্যর টিকিট গেটে বিক্রি না করে জেলার বিভিন্ন উপজেলায় গ্রামেগঞ্জে ঘুরে ঘুরে বিক্রি করা হচ্ছে।
প্রবেশ মূল্যের লটারিতে দেওয়া হয় লোভনীয় অফার। এই আকর্ষণীয় পুরস্কারের লোভে প্রবেশ টিকিট কিনছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এমনকি টিফিনের সময় না খেয়ে সেই টাকায় স্কুলশিক্ষার্থীরাও কিনছে লটারির টিকিট।

প্রতিদিন বিভিন্ন কোম্পানির একাধিক মোটরসাইকেল, স্বর্ণালংকার, টিভি, ফ্রিজসহ বিভিন্ন লোভনীয় পুরস্কার দেওয়া হয় লটারি জুয়ায়। এই ধরনের জুয়া বন্ধে জেলা প্রশাসনের নির্দেশে,ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তালতলীতে প্রবেশ টিকিট দায়ে ৪ জনকে ৫হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনা (ভূমি) অমিত দত্ত বলেন, প্রথম পর্যায়ে ১জনকে ৫ হাজার টাকা জরিমানা করে সতর্ক করে দেয়া হয়েছে। ভবিষ্যতে তাদের টিকিট বিক্রি করতে দেখলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

স্বত্ব © 2024 বিডি পোস্ট ৭১