শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনার বেতাগীতে ৫ শতাধিক মোমবাতি প্রজ্জ্বলন

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে বরগুনার বেতাগীতে ৫ শতাধিক মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় উপজেলার মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ‘দুর্জয় বেতাগীতে’ মোমবাতি প্রজ্জ্বলন করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি সম্মান জানানো হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন গ্রিন পিস সোসাইটি‘র আয়োজনে এবং যুব রেড ক্রিসেন্ট বেতাগী, এনসিটিএফ ও ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরগুনা সহযোগিতায় এই মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

 

ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স এনসিটিএফ এর সভাপতি মো. খাইরুল ইসলাম মুন্নার সভাপতিত্বে মোমবাতি  প্রজ্জ্বলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেতাগী উপজেলা নির্বাহী অফিসার ফারুক আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপুল সিকদার, বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুরর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল কবির ফারুক, লিয়াকত হোসেন, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বেতাগী নাগরিক ফোরামের সভাপতি লায়ন শামীম সিকদার, বরগুনা জেলা যুব পরিষদের সদস্য আলি আহমেদসহ অন্যান্যরা। মোমবাতি প্রজ্জ্বলন শেষে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

এ সময় বক্তারা বলেন, স্বাধীন বাংলাদেশকে যারা মাথা উঁচু করে দাঁড়াতে দিতে চায়নি তারাই জাতির শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা করেছে। যারা ওই ষড়যন্ত্রের সঙ্গে লিপ্ত ছিল তারা এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে। বঙ্গবন্ধুকে যারা অবমাননা করছে এবং অসাম্প্রদায়িক বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, ঐক্যবদ্ধভাবে সেই ষড়যন্ত্র আমাদের প্রতিরোধ করতে হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

স্বত্ব © 2024 বিডি পোস্ট ৭১